আজ, শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৮:১২

ব্রেকিং নিউজ :

মাগুরায় তালাক না পেয়ে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে জখম

মাগুরা প্রতিদিন ডটকম : তালাক না পেয়ে মাগুরায় রেশমা নামে এক নারীকে কুপিয়ে হাসপাতালে পাঠিয়েছে পাষণ্ড স্বামী। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিত্সকরা জানিয়েছেন।

রেশমা মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালি গ্রামের আবদুর রশিদ শেখের মেয়ে। প্রায় ১২ বছর আগে পাবনার আটঘরিয়া উপজেলার শ্রীপুর গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে সাগরের সঙ্গে তার বিয়ে হয়।

হামলার স্বীকার রেশমার ভাই লিটন জানান, রেশমা তার স্বামীর সঙ্গে ১১ বছরের মেয়েকে নিয়ে ঢাকায় থাকতো। সাগর রিক্সা চালাতো। আর রেশমা গার্মেন্টসে চাকরি করে তাদের সংসার চালাতো। সম্প্রতি দাম্পত্য কলহের জের ধরে রেশমা বাবার বাড়িতে ফিরে আসে। কিন্তু শুক্রবার দুপুরে সাগর মোবাইল ফোনে রেশমাকে ফোন করে তার কাছে তালাক চায়। রাজি না হওয়ায় ফোনে সে অনেক গালমন্দ করে। কিন্তু সন্ধায় বাড়ির লোকজন নামাজের জন্যে বাড়ির বাইরে গেলে সাগর অতর্কিতভাবে বাড়িতে ঢুকে ধারালো বটি দিয়ে রেশমার ওপর হামলা চালায়। বাধা দিতে গেলে রেশমার ভাইয়ের মেয়ে স্মৃতির (১৩) শরীরেও আঘাত লাগে। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে গেলে সাগর পালিয়ে যায়।

ঘটনার পর পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় রেশমা এবং স্মৃতিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই রেশমাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপালাতের কর্তব্যরত চিকিত্সক রতন কুমার সাহা বলেন, রেশমার মাথায় ৩২টি, দুই হাতে ১২টি সেলাই দেয়া হয়েছে। তার বাম হাতের একটি আঙ্গুল কেটে পড়ে গিয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology